ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সীমান্তে ভেসে এলো নিখোঁজ রাখালের গুলিবিদ্ধ মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
সীমান্তে ভেসে এলো নিখোঁজ রাখালের গুলিবিদ্ধ মরদেহ

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর ভারতীয় সীমান্ত দিয়ে পানিতে ভেসে এলো তরিকুল ইসলাম (৩০) নামে এক গরুর রাখালের গুলিবিদ্ধ মরদেহ।

রোববার (০৫ জুলাই) দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ইসলামপুর শ্মশানপোস্ট সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তরিকুল উপজেলার বুড়িমারী ইউনিয়নের আমবাড়ি গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারতীয় গরুর ব্যবসায়ীদের কাছ থেকে গরু আনতে শ্রীরামপুরের শ্মশানপোস্ট সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকা দিয়ে ৫ দিন আগে ভারতে যান তরিকুল ইসলাম। সেই থেকে নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে রোববার (৫ জুলাই) ওই সীমান্ত এলাকায় পানিতে ভেসে আসে তরিকুলের গুলিবিদ্ধ মরদেহ। বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সহায়তায় মরদেহটি শুন্যরেখা থেকে উদ্ধার করে স্থানীয়রা। মরদেহের গলায় গুলির চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।