ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে

রাজশাহী: রাজশাহী বাস টার্মিনালে অভিভাবকহীনভাবে পাওয়া শিশু নূর আহম্মদ আলী সোহাগ ওরফে আলিফকে তার বাবা আব্দুল্লাহ-আল-মানুনের হাতে তুলে দেওয়া হয়েছে।

আমবাগান দেখতে একাই রাজশাহী গিয়ে হারিয়ে গিয়েছিল দশ বছরের এই শিশুটি। এ নিয়ে শুক্রবার (০৩ জুলাই) রাতে বাংলানিউজে খবর প্রকাশ হয়।

পরে আলিফের বাবার খোঁজ পায় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশ।

তার বাবা রাজশাহী পৌঁছালে শনিবার (০৪ জুলাই) রাতে পুলিশ হেফাজতে থাকা ওই শিশুকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়।

শিশু আলিফ শেরপুর জেলার নকলা থানার কুর্শা বাদাগৈড় খইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। তার বাবার নাম আব্দুল্লাহ-আল-মামুন। হস্তান্তরের সময় আজ তার নানী আনোয়ারা বেগমও থানায় উপস্থিত ছিলেন।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, শিশুটির বাবা ও মার মধ্যে নয় বছর আগেই ডির্ভোস হয়ে গেছে। তাই পারিবারিকভাবে সর্বসম্মতিক্রমে শিশুটির ইচ্ছানুযায়ী আপাতত সে নানা-নানীর বাড়িতে থেকেই লেখাপড়া চালিয়ে যাবে।

এর আগে আম বাগান দেখতে রাজশাহী গিয়ে হারিয়ে যায় শিশু সোহাগ ওরফে আলিফ।

রাজশাহীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে শুক্রবার (০৩ জুলাই) রাত ৮টার দিকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে পুলিশের কাছে হস্তান্তর করে। শিশুটি মহানগরীর বোয়ালিয়া থানার পুলিশ হেফাজতে ছিল।

শুক্রবার রাতে বাস টার্মিনাল এলাকায় শিশুটি উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছিল। এ সময় পরিবহন শ্রমিকরা তাকে জিজ্ঞাসাবাদ করলে তার নাম সোহাগ ওরফে আলিফ (১০) বলে জানায়। বাড়ির ঠিকানা এবং পরিচিত কারও মোবাইল নম্বরও বলতে পারেনি সে। পরে তাকে বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।