ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

করোনা উপসর্গ নিয়ে রোগী মৃত্যুর ঘটনায় চিকিৎসক লাঞ্ছিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
করোনা উপসর্গ নিয়ে রোগী মৃত্যুর ঘটনায় চিকিৎসক লাঞ্ছিত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির (৬৫) মৃত্যুর ঘটনায় ডা. অপূর্ব বিশ্বাস নামে এক চিকিৎসক লাঞ্ছিত হয়েছেন। 

শনিবার (৪ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলার চিকিৎসকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি টুঙ্গীপাড়া উপজেলার কেড়াইলকোপা গ্রামে।

টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. ইয়ার আলী মুন্সি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাত দিন আগে ওই ব্যক্তির জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। শনিবার সকাল ৮টার দিকে তিনি টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। দ্রুত তাকে চিকিৎসাসেবা দেওয়া শুরু হলেও কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরো বলেন, মারা যাওয়া রোগী চিকিৎসাসেবা পাননি এমন অভিযাগ এনে তার আত্মীয়-স্বজনরা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. অপূর্ব বিশ্বাসকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন, ডাক্তারকে লাঞ্ছিত করার ঘটনা অত্যন্ত দুঃখজনক। সব চিকিৎসকের মতামত সত্বেও আমরা করোনাকালীন সময়ে চিকিৎসাসেবা ব্যাহত হয় এমন কোনো কর্মসূচি না দিয়ে দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa