ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

শেবাচিমে করোনা আক্রান্ত ২ রোগীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
শেবাচিমে করোনা আক্রান্ত ২ রোগীর মৃত্যু

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৫টায় হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাদের রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৫টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা অরুন কুমারের ছেলে সুনিল কুমার (৫০) শেবাচিম হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এর আগে তিনি গত ৫ জুন দুপুর ১২টায় উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজিটিভ পাওয়া যায়। চিকিৎসাসেবা দেওয়া শেষে গত ২৬ জুন দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করলে নেগেটিভ আসে। তবে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

অপরদিকে সকাল সাড়ে ৫টায় পিরোজপুর সদরের সেনাখালী এলাকার নূর মোহাম্মদের ছেলে সফিকুল ইসলাম (৫০) শেবাচিম হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। এর আগে গত ২৮ জুন দুপুর ১২টায় তিনি করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজিটিভ পাওয়া যায় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ও আইসোলশন ওয়ার্ডে মোট ১০৯ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে পজিটিভ ৩৮ জন।

এদিকে গত বৃহস্পতিবার (২ জুলাই) নতুন শনাক্ত হওয়া ৫৬ জনসহ বরিশাল জেলায় এ পর্যন্ত এক হাজার ৬৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সর্বশেষ ১২ জনসহ ৪৩৫ জন রোগী সুস্থ হয়েছেন। ২৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa