ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

নেছারাবাদে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৪ ০৭:৫২:২৬ এএম
নেছারাবাদে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা 

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে নবম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। 

এ ঘটনায় বৃহস্পতিবার (২ জুলাই) রাতে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় অভিযুক্ত খায়রুল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ওই ছাত্রীর পিতা।

মামলা সূত্রে  জানা গেছে, উপজেলার উত্তর করফা গ্রামের হতদরিদ্র পরিবারের নবম শ্রেণির ওই মাদরাসা ছাত্রী লেখা-পড়ার পাশাপাশি প্রতিবেশি স্থানীয় সাইদুলের বাসায় কাজ করত।

সাইদুলের ব্যবসায়ীক পার্টনার খায়রুল ইসলাম তাকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি ওই ছাত্রী সাইদুলের স্ত্রী নাসরিনকে জানালে তিনিও খাইরুলের পক্ষ নিয়ে বিভিন্ন প্রকারে প্রলোভন দেখাতে থাকেন।  

গত ৫ মার্চ গৃহবধূ নাসরিন তার স্বামী বাড়ি নেই বলে ওই ছাত্রীকে তার কাছে থাকার জন্য বলেন। ছাত্রীটি এতে রাজি হয়ে ওই বাড়ি যায়। এ সুযোগে খাইরুল ওই ছাত্রীকে বাগানে নিয়ে হাত-পা বেধে ধর্ষণ করেন।

বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা কয়েকজন হতদরিদ্র মেয়েটির পরিবারকে ৫০ হাজার টাকা নিয়ে বিষয়টি মীমাংসা করতে চাপ দেয়। এতে ওই ছাত্রীর পরিবার রাজি না হওয়ায় তাদের হুমকি দেওয়া হচ্ছে বলেও ওই পরিবারের অভিযোগ।

নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনা মীমাংসা করা বেআইনী। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa