ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে এক শিশুকে ধর্ষণের অভিযোগে চিথন নকরেক (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

শুক্রবার (৩ জুলাই) রাতে উপজেলার পশ্চিম সমশ্চুড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তারা দুজনই আদিবাসী সম্প্রদায়ের।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে উপজেলার পশ্চিম সমশ্চুড়া গ্রামের রবিন চিরানের কিশোর ছেলে চিথন নকরেক বাতকুচি গ্রামের লেরিসন চিসিমের ছয় বছর বয়সী কন্যা শিশুকে চিপস কিনে দেওয়া কথা বলে বাড়ির পাশের লিচু বাগানে নিয়ে যায়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। এতে ওই শিশুটি কান্না করতে করতে বাড়ি ফিরলে, স্বজনেরা কান্নার কারণ জানতে চান। এরপর শিশুটি ঘটনা খুলে বললে তাৎক্ষণিক অভিযুক্ত চিথন নকরেককে এলাকাবাসী আটক করে মারধর করে ছেড়ে দেয়।

শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় ধর্ষণের শিকার পরিবারের পক্ষ থেকে থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়। পরে রাতেই থানা পুলিশের ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও কয়েক ঘণ্টার চেষ্টায় ট্রাইবাল চেয়ারম্যান লুইসের সহযোগিতায় কৌশলে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে মামলা করেছেন। ধর্ষণের আলামত পাওয়া গেছে। শনিবার (৪ জুলাই) শিশুটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ০৬০৪ ঘণ্টা, জুলাই ০৪,২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa