ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুর সদর থানার ওসি করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
শেরপুর সদর থানার ওসি করোনা আক্রান্ত

শেরপুর: শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন করোনা ভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন। 

এ নিয়ে জেলায় ২৬ পুলিশ সদস্যসহ মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৮ জনে। এরমধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে এবং সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০১ জন।

 

শেরপুর সিভিল সার্জন এ.কে.এম আনওয়ারুর রউফ শুক্রবার (৩ জুলাই) রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রাতে মমেক হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ওসি আবদুল্লাহ আল মামুনের শরীরে করোনা পজিটিভ আসে। তাকে সদর থানার সরকারি বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। জেলায় ২৪৮ জন আক্রান্তের মধ্যে ৯ জন চিকিৎসক, ৪২ জন স্বাস্থকর্মী, ২৬ জন পুলিশ সদস্য ও একজন সাংবাদিক রয়েছেন।  

গতকাল বৃহস্পতিবার পর্যন্ত আক্রান্ত ব্যক্তিদের মধ্যে শেরপুর সদরে ১০২ জন, নকলায় ৪৭ জন, নালিতাবাড়িতে ৫৩ জন, ঝিনাইগাতীতে ২৫ জন ও শ্রীবরদী উপজেলায় হলো ২১ জন। আগামীকাল শনিবার ওসি আবদুল্লাহ আল মামুনের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

শেরপুর সিভিল সার্জন আনওয়ারুর রউফ বাংলানিউজকে জানান, শেরপুরে করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। এর কারণ হিসেবে তিনি জানান, যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানায় করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই বাড়ছে। তাই সকলকে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলাবাসীদের প্রতি অনুরোধ জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ০৫৪০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।