ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

নানা অনিয়মের অভিযোগে আক্কেলপুর থানার ওসি প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
নানা অনিয়মের অভিযোগে আক্কেলপুর থানার ওসি প্রত্যাহার

জয়পুরহাট: অনিয়ম ও বিভিন্ন অভিযোগে জয়পুরহাটের আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (০৩ জুলাই) বিকেলে তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা পুলিশের একটি সূত্র জানায়, আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়ন পরিষদের সদস্য সিরাজুল ইসলাম অনিয়ম ও ঘুষ দাবীর অভিযোগ এনে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন।

এছাড়াও অনেকেই ওসির বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানীর কথা মৌখিকভাবে পুলিশ সুপারকে অবহিত করেন।

ওসির বিরুদ্ধে ওঠা এসব অনিয়ম ও সাধারণ অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দেন পুলিশ সুপার। তদন্ত কমিটির প্রধান হলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাদ হোসেন।

জানা গেছে, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় শুক্রবার বিকেলে ওসিকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। বর্তমানে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সেলিম মালিক ওসির দায়িত্ব বুঝে নিচ্ছেন।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বলেন, পুলিশ সদস্যদের কোনো অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানী করাসহ বিভিন্ন অভিযোগে আক্কেলপুর থানা ওসি আবু ওবায়েদকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৪৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa