ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

কমলনগরে সাকিব আল হাসান ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
কমলনগরে সাকিব আল হাসান ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাটে বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন 'স্বপ্ন নিয়ে'।

শুক্রবার (৩ জুলাই) উপজেলা হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এই সময়ে হতদরিদ্র প্রায় ৫০টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয় 'স্বপ্ন নিয়ে' এবং 'আমাদের সমাজ' সেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

'স্বপ্ন নিয়ে' সংগঠনের প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে কমলনগর-রামগতি অসহায় মানুষের জন্য খাদ্যসামগ্রী পাঠানো হয়েছে। আমরা ধারাবাহিকভাবে দুই উপজেলার বিভিন্ন স্থানে তা বিতরণ করে আসছি।  

কমলনগরের 'আমাদের সমাজ' স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা সাজ্জাদুর রহমান বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সাকিব আল হাসান ফাউন্ডেশন। 'স্বপ্ন নিয়ে' সংগঠনের সহযোগিতায় ওইসব খাদ্যসামগ্রী (চাল, ডাল, আটা ও তেল) হাতে হাতে অসহায়দের কাছে পৌঁছে দিলে তাদের মুখে হাসি ফোটে।

বাংলাদেশ সময়: ০৪১৯ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এসআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa