ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

আম বাগান দেখতে রাজশাহীতে গিয়ে হারিয়েছে শিশু আলিফ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
আম বাগান দেখতে রাজশাহীতে গিয়ে হারিয়েছে শিশু আলিফ!

রাজশাহী: রাজশাহীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে অজ্ঞাত এক শিশুকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) রাত ৮টার দিকে মহানগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। শিশুটি বর্তমানে মহানগরীর বোয়ালিয়া থানা হেফাজতে রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার রাতে বাস টার্মিনাল এলাকায় শিশুটি উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছিল। এ সময় পরিবহন শ্রমিকরা তাকে জিজ্ঞাসাবাদ করলে, তার নাম সোহাগ ওরফে আলিফ (৯) বলে জানায়।

বাড়ির ঠিকানা এবং পরিচিত কারও মোবাইল নম্বরও বলতে পারেনি সে। পরে তাকে বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আলিফ নামেন শিশুটিকে বাস টার্মিনাল থেকে উদ্ধার করা হয়েছে। সে গাজীপুর চৌরাস্তা থেকে একা রাজশাহীতে এসেছে বলে জানিয়েছে।

তার ভাষ্যমতে, আমবাগান দেখার জন্য সে রাজশাহীতে এসেছে। সে তার পরিবার সম্পর্কে বেশি কিছু জানাতে পারেনি। জিজ্ঞাসাবাদে জানিয়েছে তার বাবার নাম আব্দুল্লাহ আল মামুন।

মায়ের নাম-আমেনা বেগম। নানার বাড়ি-নকলা, শেরপুর। এছাড়া আর কোনো ঠিকানা বা আত্মীয়-স্বজনের মোবাইল নম্বর বলতে পারে না। এছাড়া আত্মীয়-স্বজনের মোবাইল নম্বরও জানে না সে।

সে এখন পুলিশের হেফাজতে আছে। আমরা তার পরিচয় অনুসন্ধান করছি। জানতে পারলে তাকে পরিবারের কাছে হস্তান্তর করবো।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এসএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa