ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

জাফরুল্লাহকে ফের দেখে এলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
জাফরুল্লাহকে ফের দেখে এলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ থেকে সেরে উঠে পরবর্তীকালে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দ্বিতীয়বার দেখে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আব্দুল্লাহ।

শুক্রবার (০৩ জুলাই) দুপুরে তিনি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গণস্বাস্থ্য কেন্দ্রের নগর হাসপাতালে যান। জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানান।

এতে বলা হয়, জাফরুল্লাহ চৌধুরী এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. আব্দুল্লাহ দীর্ঘসময় একে অপরের সঙ্গে আন্তরিকতার সঙ্গে কথা বলেন। ডা. আব্দুল্লাহ জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক এবং চিকিৎসার বিষয়ে সার্বিক খোঁজখবর নেন।

এ সময় ডা. জাফরুল্লাহ চৌধুরী ডা. আব্দুল্লাহকে গণস্বাস্থের চিকিৎসা গবেষণা উইংয়ের মূল দায়িত্ব নিয়ে কাজ করার প্রস্তাব করেন। ডা. আব্দুল্লাহ এই প্রস্তাবে সঙ্গে সঙ্গে সম্মতি জ্ঞাপন করেন।

গণস্বাস্থ্যের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদ ও আরবান পরিচালক অধ্যাপক ডা. শওকত আরামানও এসময় উপস্থিত ছিলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে তার নিজের স্থাপিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফিজ এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
আরকেআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa