ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সরকারের তৃণমূল পর্যায়ের উন্নয়ন তুলে ধরতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
সরকারের তৃণমূল পর্যায়ের উন্নয়ন তুলে ধরতে হবে

মেহেরপুর: বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ এবং জবাবদিহিতামূলক সংবাদ পরিবেশন, সমাজের নানা ধরনের অসংগতি, সমস্যা, সম্ভাবনা তুলে ধরার পাশাপাশি সরকারের তৃণমূল পর্যায়ের উন্নয়ন তুলে ধরে দায়িত্বশীলতার পরিচয় দিতে অনুরোধ জানানো হয় সাংবাদিক ও সংবাদপত্রকে।

দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ প্রত্যাশা করেন আগত অতিথিবৃন্দ।

কথা বাংলার ম্যানেজিং ডিরেক্টর উপস্থাপক সামিউজ্জামান সামির উপস্থাপনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

বাংলানিউজের মেহেরপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জুলফিকার আলী কাননের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক সিরাজুল ইসলাম স্যার, ফোর এস ডটের উপদেষ্টা ও এমপি পত্নী লাইলা আরজুমান শিলা, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মাহবুব।

শুক্রবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার সময় গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ কর্মসূচির আয়োজন করে স্থানীয় সামাজিক সংগঠন ‘কথা বাংলা ফাউন্ডেশন’।

আলোচনা সভা শেষে সংক্ষিপ্ত আকারে আয়োজিত মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন গাংনী শিল্পকলার প্রশিক্ষক বিশিষ্ট সুরকার ওস্তাদ সেলিম রেজা, চ্যানেল আই খুদে গানরাজের শিল্পী উদয় বাউল, ফারহানা কানিজ তথাপি ও জেএস বাপ্পী।  

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে কেক কেটে মিষ্টিমুখ করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa