ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

হাতিয়ায় গলায় রশি পেঁচিয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
হাতিয়ায় গলায় রশি পেঁচিয়ে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে নদীতে বোট (নৌকা) নামাতে গিয়ে অসাবধানতাবসত গলায় রশি পেঁচিয়ে সমির উদ্দিন (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ জুলাই) দুপুরের দিকে বুড়িরচর ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত সমির উদ্দিন কালিরচর গ্রামের রফিক উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে ১২-১৪ জন লোক মিলে নতুন তৈরি করা একটি বোট পানিতে নামানোর কাজ করছিলেন। এসময় নদীতে থাকা অন্য একটি বোটের সঙ্গে রশি দিয়ে নতুন বোটটিকে বেঁধে নামানোর চেষ্টা করা হচ্ছিল। বোটের সঙ্গে রশি লাগিয়ে সজোরে টান দিলে হঠাৎ করে রশি ছিঁড়ে অন্য বোটে থাকা সমির উদ্দিনের গলায় পেঁচিয়ে মুখ দিয়ে রক্ত বের হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গলায় রশি পেঁচিয়ে গিয়ে সমির উদ্দিনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে তারা পুলিশকে কিছু না জানিয়ে মরদেহ বাড়িতে নিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa