ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

জাতীয়

করোনায় সিলেটে মৃত্যু বেড়ে ৮৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
করোনায় সিলেটে মৃত্যু বেড়ে ৮৩

সিলেট: প্রাণঘাতী করোনা ভাইরাসে সিলেটে দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। শুক্রবার (৩ জুলাই) নতুন করে কেন্দ্রীয় বিএনপি নেতাসহ আরও দু’জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৮৩ জনে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, গত ৩০ জুন পর্যন্ত সিলেট বিভাগে করোনা ভাইরাসে ৭৫ জনের মৃত্যু হয়। আর জুলাই মাসের তিনদিনে আরও আটজনসহ ৮১ জন মারা যান।

এরমধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৫ জন, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজার জেলায় পাঁচজন রয়েছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (২ জুলাই) মৌলভীবাজারে মহসীন রেজভী (৬৫) নামে অবসর প্রাপ্ত এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা যান। আর শুক্রবার সকালে সিলেটের নর্থইস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হক।

এদিকে শুক্রবার দুপুর আড়াইটার দিকে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে জামাল আহমদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

হাসপাতালটির আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা আক্রান্ত হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি বলেন, হাসপাতালে এখনো ৯১ জন রোগী চিকিৎসাধীন। এরমধ্যে ৮৭ জনের করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে আরও চারজন চিকিৎসাধীন। এছাড়া হাসপাতালের আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন করোনা আক্রান্ত ১৪ জন।

শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ৯৪৭ জনে। তন্মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ দুই হাজার ৬৮২ জন, সুনামগঞ্জে এক হাজার ৩৭ জন, হবিগঞ্জে ৭২২ জন ও মৌলভীবাজারে ৫০৬ জন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa