ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

জাতীয়

বানিয়াচংয়ে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
বানিয়াচংয়ে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলা কালারডুবা এলাকায় মিনিবাসের ধাক্কায় সহদেব দাশ (৬০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

শুক্রবার (৩ জুলাই) দুপুরের দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সহদেব দাশ ওই উপজেলার ভাটিপাড়া গ্রামের বাসিন্দা।

পেশায় তিনি একজন ডিম ব্যবসায়ী ছিলেন।

আহত চার জনের নাম পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে তিনজন বাসযাত্রী ও একজন ওই অটোরিকশার চালক বলে জানা গেছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে জানান, অটোরিকশা করে ডিম নিয়ে ভাটিপাড়া থেকে হবিগঞ্জের দিকে যাচ্ছিলেন সহদেব দাশ। পথে কালারডুবা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মিনিবাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে  গুরুতর আহত হন সহদেব দাশ। তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মিনিবাসটির ধাক্কায় অটোরিকশাটি সড়কের পাশে খাদে পানিতে পড়ে যায়। দুর্ঘটনায় মিনিবাসটিও উল্টে যায় রাস্তার মাঝখানে। খাদ থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসের চার যাত্রী। তাদের হবিগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa