ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ভান্ডারিয়ায় জেপির ৮ যুগ্ম আহ্বায়কের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ২, ২০২০
ভান্ডারিয়ায় জেপির ৮ যুগ্ম আহ্বায়কের পদত্যাগ

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় রাজাকার ছেলেকে  উপজেলা জাতীয় পার্টির (জেপি) সদস্য সচিব করায় ওই উপজেলার সংগঠনের ৮ যুগ্ম আহ্বায়ক পদত্যাগ করেছেন।

কমিটি গঠনের একদিন পরেই কমিটিতে রাজাকার ছেলেকে সদস্য সচিব করার অভিযোগ এনে ওই কমিটির আটজন যুগ্ম আহ্বায়ক পদত্যাগ করেন।  

বুধবার (২ জুলাই) বিকেলে ভান্ডারিয়া প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগ করা যুগ্ম আহ্বায়করা হলেন, ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, গৌরিপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধূরী, জেলা পরিষদ সদস্য আ. হাই হাওলাদার, মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, খালেকুজ্জামান নিপু, শাহ আলম, নজরুল ইসলাম বাচ্চু।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেপির উপজেলা যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান মৃধা, সাবেক সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলু।

বক্তব্যে তারা বলেন, চিহ্নিত রাজাকারের ছেলে ড্যাব নেতা পিরোজপুর-২ আসনের বিএনপি থেকে মনোয়ন প্রত্যাশী ডা. রফিকুল ইসলাম লাভলুর ছোট ভাই অপর বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে বর্তমান কমিটিতে সদস্য সচিব করায় আমরা নব গঠিত কমিটি হতে আমরা একযোগে পদত্যাগ করে অনতি বিলম্বে নতুন কমিটি গঠনের দাবি জানান।

এ বিষয়ে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেন, আাগামী ১৫ জুলাই আমি ভান্ডারিয়ায় যাচ্ছি । তখন আলোচনার মাধ্যমে এ সমস্যার সমাধান করব।

উল্লেখ্য, ওই উপজেলা গত বুধবার (১ জুলাই) জাতীয় পার্টির (জেপি) মনিরুল হক মনির জমাদ্দারকে আহ্বায়ক ও আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে সদস্য সচিব করে ২২ জনকে যুগ্ম আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ০২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa