ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

হাসপাতালে সাংবাদিকদের প্রবেশাধিকারসহ ৪ দফা দাবি আরইউজে’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ২, ২০২০
হাসপাতালে সাংবাদিকদের প্রবেশাধিকারসহ ৪ দফা দাবি আরইউজে’র

রাজশাহী: রাজশাহীর সংবাদমাধ্যমকর্মীদের চিকিৎসায় বিশেষ উদ্যোগ গ্রহণ ও হাসপাতালে সাংবাদিকদের প্রবেশাধিকার ফিরিয়ে দেওয়াসহ ৪ দফা দাবি জানিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক বরাবর স্মারকলিপি দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

বৃহস্পতিবার (২ জুলাই) বেলা ১১টায় রামেক পরিচালকের কার্যালয়ে এ স্মারকলিপি দেওয়া হয়। পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান স্মারকলিপি গ্রহণ করেন।

৪ দফা দাবির অন্যগুলো হলো- করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের জন্য কমপক্ষে একটি আইসিইউ বেড সংরক্ষণ ও সম্মুখযোদ্ধা হিসেবে উপসর্গ থাকা সাংবাদিকদের করোনা পরীক্ষায় বিশেষ অগ্রাধিকার প্রদান।

সাংবাদিকদের দাবি বাস্তবায়নে আন্তরিকতার সঙ্গে সহযোগিতা করবেন আশ্বাস জানিয়ে রামেক পরিচালক বলেন, আরইউজের চার দফা দাবি সম্বলিত স্মারকলিপিটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। তাদের চিকিৎসার বিষয়টিকে বিশেষভাবে গুরুত্ব দেওয়া হবে।

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মামুন অর রশিদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুবসহ ইউনিয়নের সদস্য ও রাজশাহীতে কর্মরত বিভিন্ন সংবাদমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এসএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa