ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

করোনা আক্রান্ত বন্ধু রনোকে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২, ২০২০
করোনা আক্রান্ত বন্ধু রনোকে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রেসিডিয়াম সদস্য ও বন্ধু হায়দার আকবর খান রনোকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (০২ জুলাই) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন বিল্ডিংয়ে আইসিও কার্ডিওলজি কেবিনে দেখতে যান তিনি। পরে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, সকালে ডা. জাফরুল্লাহ চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমইউ) হাসপাতালে নিজের সিটি স্ক্যান করাতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি ঢাকা মেডিক্যাল কলেজে যান হায়দার আকবর খান রনোকে দেখতে।

এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরী বন্ধু হায়দার আকবর খান রনোর চিকিৎসার সর্বশেষ খবর নেন এবং তার দ্রুত সুস্থতা কামনা করেন। তার চিকিৎসার প্রয়োজনে যেকোনো সহযোগিতা করতে প্রস্তুত বলেও জানান ডা. জাফরুল্লাহ।

সম্প্রতি ডা. জাফরুল্লাহও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিডনি জটিলতাসহ নানা রোগের কারণে সেরে উঠতে তার বেশ সময় লেগেছে। এখনও তিনি শারীরিকভাবে স্বাভাবিক হতে পারেননি। বুধবারও (০১ জুলাই) তার শারীরিক অবস্থার অবনতি হয় বলে জানায় গণস্বাস্থ্য।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
আরকেআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa