ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

পাটকল বন্ধের সরকারি সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুলাই ২, ২০২০
পাটকল বন্ধের সরকারি সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বরিশাল: পাটকল বন্ধের সরকারি সিদ্ধান্ত প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয় শ্রমিক ফেডারেশন বরিশাল জেলা কমিটি।

বৃহস্পতিবার (০২ জুলাই) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে সদররোডে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিক ফেডারেশন বরিশাল জেলা কমিটির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে  মনববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বরিশাল ওয়াকার্স পার্টি জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, টিইউসির বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ. কে আজাদ।

এসময় আরও বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক ফেডারেশন জেলা সহ-সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী, জাতীয় কৃষক কমিটির নেতা মো. মোজাম্মেল হক ফিরোজ, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় নেতা সুজন আহমেদ ও বরিশাল মহানগরের আহবায়ক শামিল শাহরুখ তমাল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পেশাভিত্তিক ডিজিটাল ডাটাবেজ তৈরি করে দরিদ্র, নিম্ন ও মধ্যবিত্ত মানুষের জন্য পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু করতে হবে। সকল শ্রমিক কর্মচারীসহ শ্রমজীবী মানুষের জন্য গ্রুপ ও স্বাস্থ্য বীমা সুবিধা প্রদান করতে হবে। করোনা পরীক্ষাসহ চিকিৎসার ব্যয়ভার সরকারিভাবে বহন করতে হবে। পাশাপাশি শ্রমিক ছাঁটাই ও হয়রানি বন্ধ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa