ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

জাতীয়

ঘোড়াঘাট থানার ওসি করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জুলাই ২, ২০২০
ঘোড়াঘাট থানার ওসি করোনা আক্রান্ত

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২৫ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে। 

বৃহস্পতিবার (২ জুলাই) সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে বুধবার (১ জুলাই) রাত পর্যন্ত ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়।

পরীক্ষায় উত্তরাঞ্চলের চার জেলা দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারীর ৪২ জনের নমুনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে দিনাজপুরে ২৫ জন রয়েছেন।  

সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে  একজন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম। এর আগে একই থানার একজন উপ-পরিদর্শক (এসআই) ও একজন কনস্টেবল করোনা আক্রান্ত হয়েছিলেন। জেলায় নতুন আক্রান্তরা সবাই হোম আইসোলেশনে রয়েছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৩৮ জনে।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa