ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার আরও অবনতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুলাই ১, ২০২০
ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার আরও অবনতি

ঢাকা: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী নিউমোনিয়া জনিত কারণে শারীরিক অবস্থা গুরুতর। একইসঙ্গে তার শরীর যথেষ্ট দুর্বলতা রয়েছে।

বুধবার (১ জুলাই) গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, ডা. জাফুরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা কিছুটা গুরুতর।

তার শরীর দুর্বলতা রয়েছে। ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারছেন না। এছাড়া তার জ্বর এবং গলাব্যাথাও আছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের কিট প্রকল্পের সমন্বয়কারী এবং গণস্বাস্থ্য নগর হাসপাতালের উপাধ্যক্ষ ডা. মুহিবুল্লাহ খন্দকার বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা ভালো নয়। মাঝখানে ওনার শারীরিক অবস্থার একটু উন্নতি হয়েছিল, তবে গত দুইদিন থেকে ফের অবনতি হয়েছে। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছেন। বুধবার তার বিএসএমইউতে সিটি স্ক্যান করার কথা ছিল, তবে তার শরীর প্রচণ্ড দুর্বল থাকায় আমরা তাকে সেখানে নিতে পারিনি। উনি নিজেও যেতে রাজি হয়নি। বর্তমানে তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আরও জানানো হয়, জিআর কোভিড ১৯ র‍্যাপিড ডট কিটের নিবন্ধন না পাওয়ায় তিনি বর্তমানে খুবই বিষণ্ণ, তবে ওষুধ প্রশাসন ও বিএসএমইউ কিটের উন্নয়নে সহায়তা করবে জানতে পেরে উনি ধন্যবাদ জানিয়েছেন।

** ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa