bangla news

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ৩:১৭:৪৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে কামরুল ইসলাম (৫০) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। 

পণ্য বিক্রির সময় মূল্য নিয়ে ওই দেশের কাস্টমারের সঙ্গে বাকবিতণ্ডার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পাশ্ববর্তী ব্যবসায়ীদের ধারণা।

মঙ্গলবার (৩০ জুন) স্থানীয় সময় রাত ৮টার দিকে সাউথ লেনাসিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত কামরুল ইসলাম নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নূর সোনাপুর গ্রামের কাদিরবক্স মিয়া নতুন বাড়ির বেলু চৌধুরীর ছেলে।

মৃত পরিবারের বরাত দিয়ে মোহাম্মদ ইউছুফ নামে তার এক প্রতিবেশি জানান, দক্ষিণ আফ্রিকায় যাওয়ার আগে কবিরহাট বাজারে মুভিস্টার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল কামরুলের। পরবর্তীতে জীবিকার তাগিদে গত ৪-৫ বছর আগে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে তিনি যান। পরে সাউথ লেনাসিয়া এলাকায় নিজের একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন তিনি। ৩০ জুন রাতে একদল সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এসময় কামরুল দৌঁড়ে দোকানের ভেতরে গেলে সেখানে ঢুকে তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। 

মৃত কামরুলের স্ত্রী সন্তানরা বর্তমানে কুমিল্লায় থাকেন বলেও জানান তার এই আত্মীয়।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-07-01 15:17:43