ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুলাই ১, ২০২০
বগুড়ায় ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নিহত ১, আহত ৫

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বালু বোঝাই ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জেসমিন বেগম (৩৮) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (১ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার শালফা এলাকায় শেরপুর-ধুনট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জেসমিন সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের পীরগাছা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

জানা যায়, বুধবার দুপুরের দিকে শেরপুর থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি সোনামুখি যাওয়ার পথে শালফায় পৌঁছালে বিপরীতমুখী ওই বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান জেসমিন।  

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা দুটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
কেইউএ/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।