ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দম্পতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ১, ২০২০
কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দম্পতির মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজাহার আলী খান (৭৫) ও তার স্ত্রী রেনু বেগম (৬০) নামে এক বৃদ্ধ দম্পত্তির মৃত্যু হয়েছে। এ সময় ওই দম্পতির দুই বছরের নাতি ইয়াছিন হোসেনও আহত হয়।

বুধবার (১ জুলাই) সকালে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তারা মারা যান। মৃত আজাহার আলী খান উপজেলার সদর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত করম আলী খানের ছেলে।

 

আহত শিশু ইয়াছিন হোসেনের বাবার নাম রেজাউল করিম। তিনি মৃত দম্পত্তির ছেলে।

মৃতের চাচাতো ভাই স্থানীয় সাবেক ইউপি সদস্য কাঞ্চন আলী ওই বৃদ্ধ দম্পত্তির মৃত্যুর খবর বাংলানিউজকে নিশ্চিত করেন।

আহত শিশু ইয়াছিনের বাবা রেজাউল করিম বাংলানিউজকে বলেন, তাদের বাড়ির ইয়ার হোসেনের ঘরের সামনে পল্লী বিদ্যুতের লাইনের তার ছিড়ে পড়ে ছিল। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে আমার মা রেনু বেগম ওই পথ দিয়ে হাঁটার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার চিৎকারে আমার বাবা আজাহার আলী মাকে উদ্ধারের জন্য সেখানে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। তখন বাবা-মার চিৎকার শুনে আমার ২ বছরের ছেলে ইয়াছিন সেখানে গেলে সেও গুরুতর আহত হয়। এ সময় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার বাবা-মাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সুভ্রত কর্মকার বাংলানিউজকে জানান, ওই দম্পত্তিকে মৃত অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।