ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুলাই ১, ২০২০
টেকনাফে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা যুবক আটক আটক মাহমুদ আলম ও আবুল হাশিম।

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৫৩৫ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব)।

মঙ্গলবার (৩০ জুন) দিনগত রাতে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, টেকনাফ ২৭ নম্বর রোহিঙ্গা শিবিরের সোনা মিয়ার ছেলে মাহমুদ আলম (২০) ও কবির আহম্মদের ছেলে আবুল হাশিম (১৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদি স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে জানানো হয়, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা গ্রামের টেকনাফ-কক্সবাজার সড়কের ফোর স্টার ব্রিক ফিল্ডের পূর্ব পার্শ্বের ফাঁকা জায়গায় একদল মাদককারবারি মাদক বেচা-কেনার জন্য জড়ো হয়েছে, গোপন সূত্রে এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা যুবককে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে তিন হাজার ৫৩৫ পিস ইয়াবার ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক দুই রোহিঙ্গা যুবককে ইয়াবাসহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।