ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

কবিরহাটে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ১, ২০২০
কবিরহাটে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের দশম শ্রেণির ছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি আব্দুর রহিম রবিনকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুন) রাতে জেলার সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিন কবিরহাট উপজেলার সুন্দলপুর ৬ নম্বর ওয়ার্ড বারিপুকুরপাড় এলাকার সামছুজামান মানিকের ছেলে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় ঘরে একা পেয়ে দশম শ্রেণির ওই ছাত্রীর হাত মুখ বেঁধে ধর্ষণ করে রবিন। এসময় ছাত্রীদের ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী এক গৃহবধূ ঘর থেকে ধস্তাধস্তি ও ঘোঙানির শব্দ শুনে ঘরে ঢুকলে ধর্ষক রবিন পালিয়ে যায়। এ ঘটনায় রাতে ভিকটিমের মা বাদী হয়ে রবিনকে আসামি করে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন।  

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার ২৪ ঘণ্টার মধ্যে অশ্বদিয়া ইউনিয়নের নীমতলা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি রবিনকে গ্রেফতার করা হয়। ঘটনার পর সে ওই এলাকায় গিয়ে আত্মগোপনে ছিল।

বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এদিকে মঙ্গলবার দুপুরে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa