ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৩ ঘণ্টা, জুলাই ১, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দু’জন খুন হয়েছেন। মঙ্গলবার (৩০ জুন) দিনগত রাতে সদর উপজেলার মজলিশপুর ও পৌর শহরের বাণিকপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের শিশু মিয়া (৬০) ও শহরের কান্দিপাড়া এলাকার শুভ (১৭)।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে আনন্দপুর গ্রামে বাড়ির সড়কের মাটি কাটা নিয়ে মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সঙ্গে প্রতিপক্ষ রতন, উজ্জ্বল ও শফিক মিয়ার তর্কবিতর্ক হয়।

এসময় রতনের লোকজন মাটি কেটে নিয়ে গেলে শিশু মিয়ার লোকজন বাধা দেন। পরে রতনের লোকজন শিশু মিয়া ও তার পরিবারের ওপর হামলা চালান। গুরুতর অবস্থায় তাদের সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু মিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও দু’জন আহত হন।  

এদিকে একই সময় পূর্ব বিরোধের জের ধরে বণিকপাড়া এলাকায় প্রতিপক্ষ তুষারের ছুরিকাঘাতে কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ নিহত হয়। বেশ কয়েকদিন আগে তুষার ও শুভর মধ্যে জুনিয়র সিনিয়র নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুভর ওপর হামলা চালায় তুষার।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৫১৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa