ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

সিলেটে ১৩ চিকিৎসকসহ আক্রান্ত আরও ৯৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, জুলাই ১, ২০২০
সিলেটে ১৩ চিকিৎসকসহ আক্রান্ত আরও ৯৮

সিলেট: সিলেটে ১৩ চিকিৎসকসহ নতুন করে আরও ৯৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৮৮ জন সিলেট জেলার ও ১০ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

মঙ্গলবার (৩০ জুন) ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৭২ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিসিআর ল্যাবে ২৬ জনের করোনা শনাক্ত হয়।  

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, এদিন হাসপাতালের পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ছয় চিকিৎসকসহ ৭১ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া এক চিকিৎসকের রি-টেস্টে করোনা পজিটিভ আসে।

এছাড়া শাবিপ্রবি’র পিসিআর ল্যাবে আরও ২৬ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ১৬ জন সিলেট জেলার ও ১০ জন সুনামগঞ্জের বাসিন্দা।  

স্বাস্থ্য অধিফতর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, সিলেটের দুই ল্যাবে শনাক্ত ৯৮ জনের মধ্যে ১৩ জন চিকিৎসক রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, এ নিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৬০ জনে। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৫৪৫ জন, সুনামগঞ্জে জেলার ৯৯২ জন, হবিগঞ্জের ৫৯৩ ও মৌলভীবাজারে ৪৩০ জন।

এ পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১ হাজার ২২৭ জন। তন্মধ্যে সিলেট জেলায় ৪০২ জন, সুনামগঞ্জে ৪১১ জন, হবিগঞ্জে ২১৬ জন ও মৌলভীবাজারে ১৯৮ জন। এ যাবৎ সিলেট বিভাগে মারা গেছেন ৭৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৯ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ৪ জন।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa