bangla news

ঢাকায় শ্বাসকষ্ট নিয়ে আইনজীবীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ১:৪৭:৩৭ এএম
মো. হুমায়ুন কবির ভূঁইয়া

মো. হুমায়ুন কবির ভূঁইয়া

ঢাকা: নিউমোনিয়া ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর একটি হাসপাতালে মো. হুমায়ুন কবির ভূঁইয়া (৫০) নামে আইনজীবীর মৃত্যু হয়েছে। তিনি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও ঢাকা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

মঙ্গলবার (৩০ জুন) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর নিউ লাইফ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

জানা যায়, মঙ্গলবার বাদ এশা রাজধানীর নাখালপাড়া জামে মসজিদে জানাজা নামাজ শেষে মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে পুনরায় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে। হুমায়ুন কবির ভূঁইয়ার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়। ঢাকায় পূর্ব নাখালপাড়ায় তিনি স্থায়ীভাবে বসবাস করতেন।

আইনজীবী হুমায়ুন কবির ভূঁইয়া ২০০১ সালে ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন এবং ২০০৫ সালের ২০ এপ্রিল সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে আইনপেশা পরিচালনার অনুমতি প্রাপ্ত হয়ে ২০০৬ সালের ১ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

ঢাকা আইনজীবী সমিতির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট এইচ এম মাসুম জানান, তিনি করোনা আক্রান্ত ছিলেন বলে আমরা জানতে পেরেছি।

তার মৃত্যুতে ঢাকা আইনজীবী সমিতির সভাপতি ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক হোসেন আলী খান হাসান গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের বিদেহী মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
কেআই/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-07-01 01:47:37