ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

পলাশে ঘোড়াশাল পৌর মেয়রের ওপর সন্ত্রাসী হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুন ৩০, ২০২০
পলাশে ঘোড়াশাল পৌর মেয়রের ওপর সন্ত্রাসী হামলা

নরসিংদী: নরসিংদীর পলাশে দরিদ্রদের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ পৌঁছে দিয়ে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক। 

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে পলাশ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।  

এ সময় তার ব্যবহৃত গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

তবে ত্রাণ সহায়তা নিতে আসা এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে এক হামলাকারীকে আটক করে।  

মঙ্গলবার বিকেলে ঘোড়াশাল পৌর ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পৌর মেয়র শরীফুল হক।

ঘোড়াশাল পৌরসভার মেয়র শরীফুল হক বলেন, মঙ্গলবার দুপুরে পলাশ উপজেলার খানেপুর এলাকায় ত্রাণ বিতরণ শেষে পলাশ বাসস্ট্যান্ড এলাকার আরেকটি স্থানে ত্রাণ দিতে যাচ্ছিলাম। এ সময় অপরিচিত ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী দল আমার গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। এসময় অল্প দূরে অবস্থান করা ত্রাণ সহায়তাপ্রার্থী ও এলাকাবাসীরা এগিয়ে এলে দৌড়ে পালাতে থাকে হামলাকারীরা। পরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহভাজন একজনকে আটক করে।

জনপ্রতিনিধি হয়েও নিরাপত্তাহীনতা অনুভব করায় আইন শৃঙ্খলাবাহিনীর সহায়তা প্রত্যাশা করেন মেয়র।

সংবাদ সম্মেলনে পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম শফিসহ পৌর কাউন্সিলর এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুন ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa