bangla news

বুধবার রোটারি’র নতুন গভর্নরের পদে বসছেন রুবায়েত হোসেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ৭:৪৬:৩৯ পিএম
বুধবার রোটারি’র নতুন গভর্নরের পদে বসছেন রুবায়েত হোসেন

বুধবার রোটারি’র নতুন গভর্নরের পদে বসছেন রুবায়েত হোসেন

ঢাকা: ব্যবসায়ি ও পেশাদারদের আন্তর্জাতিক সেবামূলক সংগঠন ‘রোটারি ইন্টারন্যাশনাল’র বাংলাদেশ শাখার নতুন গভর্নর হিসাবে আগামীকাল বুধবার (১ জুলাই) থেকে দায়িত্ব বুঝে নেবেন রোটারিয়ান মো. রুবায়েত হোসেন। এরই মাঝে তিনি দেশব্যাপী বিভিন্ন সেবামূলক কাজ শুরু করে দিয়েছেন।  

মঙ্গলবার (৩০ জুন) রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশের ডেপুটি গভর্নর আবুল খায়ের চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সাম্প্রতিক সময়ে রুবায়েত হোসেনের সেবামূলক কাজের পরিচিত তুলে ধরে বিজ্ঞপ্তিতে বলা হয়, সেবামূলক কাজের অংশ হিসেবে গত ১১ মে থেকে ঢাকা শহরের ছিন্নমূল ক্ষুধার্ত মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি ‘আহার প্রতিদিন’ চালু করেছেন মো. রুবায়েত হোসেন। এরই মাঝে তা দেশব্যাপী বিভিন্ন অঞ্চলে সম্প্রসারিত হয়েছে।

ইতোমধ্যেই এ কর্মসূচির আওতায় ৫০ হাজার প্যাকেট রান্না করা খাবার ছিন্নমূলদের মাঝে বিতরণ করা হয়েছে। এর আওতায় জুলাই মাসের প্রথম দিনই সংশ্লিষ্ট বিভিন্ন ক্লাব প্রায় ৩০ হাজার প্যাকেট খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে। 

এছাড়া রুবায়েত হোসেনের উদ্যোগে গত মে মাস থেকে সাধারণ মানুষকে সংকটকালীন চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে বাংলাদেশে প্রথমবারের মতো কাজ শুরু করেছে ৪০ জনেরও বেশি চিকিৎসক নিয়ে গঠিত ‘রোটারি মেডিক্যাল সাপোর্ট সেন্টার’ নামের টেলিমেডিসিন পরিষেবা। এর বাইরেও করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে রোটারির উদ্যোগে অক্সিজেন ও প্লাজমা ব্যাংক স্থাপনের উদ্যোগ নিয়েছেন রুবায়েত হোসেন।

বাংলাদশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ৩০, ২০২০ 
এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-30 19:46:39