bangla news

বাজেটে বাড়তি শুল্ক রাখায় হতাশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ৭:১৯:৪৫ পিএম
বাজেটে বাড়তি শুল্ক রাখায় হতাশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন

বাজেটে বাড়তি শুল্ক রাখায় হতাশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন

ঢাকা: গ্রাহক দাবির মুখেও আগামী অর্থবছরের বাজেটে মোবাইল সেবা ব্যবহারে বাড়তি ৫ শতাংশ সম্পূরক শুল্ক প্রত্যাহার না করায় হতাশা ব্যক্ত করেছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (৩০ জুন) এক বিবৃতিতে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন জানায়, অত্যন্ত দুঃখের বিষয় মোবাইল সেবা ব্যবহারে আগের ১০ শতাংশের সঙ্গে বাড়তি আরও ৫ শতাংশ শুল্ক আরোপ সংক্রান্ত বিলটি কোনো সংশোধনী ছাড়াই জাতীয় সংসদে পাশ হয়েছে। গ্রাহক দাবির মুখেও বাড়তি ৫ শতাংশ সম্পূরক শুল্ক প্রত্যাহার করা হয়নি। আমরা এই সম্পূরক শুল্ক প্রত্যাহার না হওয়ায় চরম হতাশা ব্যক্ত করছি। 

বিবৃতিতে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক বলেন, আমরা অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বাড়তি এই শুল্ক প্রত্যাহারের দাবি জানাচ্ছি।   

উল্লেখ্য, আগামী অর্থবছরের বাজেটে মোবাইল সেবায় সম্পূরক শূল্ক ১০ শতাংশ থেকে বাড়িয়ে ১৫ শতাংশ করেছে সরকার। এ ঘোষণা আসার পর ত্থেকেই মোবাইল ফোন অপারেটর ও গ্রাহকদের পক্ষ থেকে বাড়তি শুল্ক কমানোর দাবি জানানো হচ্ছে। কিন্তু কোনো সংশোধনী ছাড়াই ২৯ জুন সংসদে পাস হয় এবারের বাজেট।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুন ৩০, ২০২০
এমআইএইচ/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-30 19:19:45