bangla news

লঞ্চ দুর্ঘটনা: প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নেবে তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ৪:৫৩:৪৯ পিএম
উদ্ধার করা মরদেহ/ফাইল ছবি

উদ্ধার করা মরদেহ/ফাইল ছবি

ঢাকা: বুড়িগঙ্গা নদীতে সোমবার (২৯ জুন) সকালে লঞ্চডুবির ঘটনায় প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নেবে তদন্ত কমিটি। নৌপরিবহন মন্ত্রণালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটি আগামীকাল বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সদরঘাটস্থ বিআইডব্লিউটিএ'র টার্মিনালের ভিআইপি কক্ষে এই সাক্ষ্য নেবে।

মঙ্গলবার (৩০ জুন) নৌ পরিবহন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সদরঘাটস্থ বিআইডব্লিউটিএ'র টার্মিনালের ভিআইপি কক্ষে প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নেবে তদন্ত কমিটি। কমিটির আহবায়ক নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্মসচিব (উন্নয়ন) মো. রফিকুল ইসলাম খান সুষ্ঠু তদন্তের স্বার্থে উক্ত দুর্ঘটনায় দুর্ঘটনাস্থলের পার্শ্ববর্তী স্থাপনা/নৌযানে প্রত্যক্ষদর্শী এবং বেঁচে যাওয়া যাত্রী, আহত যাত্রী ও নিহত যাত্রীদের সঙ্গে ভ্রমণরত নিহতের আত্মীয়-স্বজন এবং দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীদের উক্ত সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

লঞ্চ দুর্ঘটনার কারণ উদঘাটন, দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তি/সংস্থাকে শনাক্তকরণ এবং দুর্ঘটনা প্রতিরোধে করণীয় উল্লেখ করে সুনির্দিষ্ট সুপারিশ প্রদানের লক্ষ্যে নৌপরিবহন মন্ত্রণালয় গতকাল সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটি সাত দিনের মধ্যে নৌপরিবহন মন্ত্রণালয়ে প্রতিবেদন দাখিল করবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২০ 
জিসিজি/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-30 16:53:49