ঢাকা, মঙ্গলবার, ২৮ বৈশাখ ১৪২৮, ১১ মে ২০২১, ২৮ রমজান ১৪৪২

জাতীয়

২৩ দিন পর নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জুন ৩০, ২০২০
২৩ দিন পর নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: বরিশাল থেকে নিখোঁজ হওয়ার ২৩ দিন পর এ্যানি আক্তার (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি র‌্যাব।

মঙ্গলবার (৩০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার আজমল হোসেন।  

তিনি জানান, সোমবার (২৯ জুন) রাতে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার হাট রাজবাড়ী এলাকা থেকে মাদ্রাসা শিক্ষার্থী এ্যানিকে উদ্ধার করা হয়।

সে গত ৬ জুন বরিশাল থেকে নিখোঁজ হয়। ২৬ জুন বরিশালের বানারীপাড়া পুলিশ স্টেশন থেকে খবর পেয়ে অনুসন্ধান শুরু করে র‌্যাব। সোমবার রাতে হাট রাজবাড়ী এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ্যানি জানায়- মাসুদ রানা নামে এক ব্যক্তি তাকে ঢাকাসহ বিভিন্নস্থানে বিভিন্ন সময় আটকে রাখে। তবে চাঁপাইনবাবগঞ্জে কীভাবে সে এলো এ বিষয়ে কিছুই জানাতে পারেনি।

প্রকৃত ঘটনা অনুসন্ধানে এ্যানিকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে এবং জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হবে বলেও জানান কমান্ডার আজমল হোসেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa