ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

রাজশাহীতে করোনায় মৃত্যু দাঁড়ালো ৭৩ জনে, আক্রান্ত ৫২৫৮

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, জুন ৩০, ২০২০
রাজশাহীতে করোনায় মৃত্যু দাঁড়ালো ৭৩ জনে, আক্রান্ত ৫২৫৮

রাজশাহীরাজশাহী বিভাগের আট জেলায় মৃত্যুর মিছিল বাড়ছেই। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা। সোমবার (২৯ ‍জুন) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় এই বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭৩ জনে। সংক্রমিত হয়েছে ৫ হাজার ২৫৮ জনে। এর বিপরীতে সুস্থ হয়েছেন ১ হাজার ৪৫ জন।

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃত্যু ও আক্রান্ত প্রশ্নে ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছেন ২৬৮ জন।

এর মধ্যে রাজশাহী জেলায় ৫৯ জন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২, নওগাঁয় ৬৭, জয়পুরহাটের ৪২, বগুড়ার ৬৯, সিরাজগঞ্জের ১৪ ও পাবনা জেলার ১৬ জন রয়েছেন।

নতুন শনাক্ত মিলিয়ে রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৫৮ জনে। এর মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ২ হাজার ৭৮২ জন, রাজশাহীতে ৫৭১, চাঁপাইনবাবগঞ্জে ১০১, নওগাঁয় ৪৫১, নাটোরে ১৫৮, জয়পুরহাটে ৩৬৬, সিরাজগঞ্জে ৩৮৩ ও পাবনায় ৪৪৬ জন করোনা পজিটিভ রোগী রয়েছেন। আর এ বিভাগের আট জেলার মধ্যে মৃতের সংখ্যা ৭৩ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন নওগাঁর একজন। এখন পর্যন্ত রাজশাহীতে ৭ জন, নওগাঁয় ৬, নাটোরে ১, বগুড়ায় ৪৮, সিরাজগঞ্জে ৩ ও পাবনায় ৮ জনের মৃত্যু হয়েছে। এখনো জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে কোনো কোভিড–১৯ রোগী মারা যাননি।

বাংলাদেশ সময়: ০৫৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa