ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুন ২৯, ২০২০
মঠবাড়িয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদকাসক্ত স্বামীর সঙ্গে কলহের জেরে বিষপানে সাকিলা বেগম (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার (২৯জুন) বিকেলে উপজেলার পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের মিরুখালী রোড এলাকায় এ ঘটনা ঘটে। সাকিলা ওই এলাকার বাসিন্দা মো. হাসান ঘরামীর স্ত্রী ও একই জেলার ভাণ্ডারিয়া উপজেলার হরিণপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধূ সাকিলার স্বামী সৌদি আরব ফেরত হাসান ঘরামী মাদকাসক্ত ছিলেন। এনিয়ে এই দম্পতির মধ্যে প্রায়ই কলহ বেধে থাকতো। একই জেরে  সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বিষপান করেন সাকিলা। এসময় শ্বশুর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান শিল্পী বাংলানিউজকে জানান, ওই গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, গৃহবধূর সাকিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।