ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রামুতে ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুন ২৯, ২০২০
রামুতে ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

কক্সবাজার: কক্সবাজারের রামু সেনানিবাসের এসএসডি এমপি গেট চেকপোস্টে দু’টি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবা দুই পাচারকারীকে আটক করা হয়েছে।

সোমবার (২৯ জুন) বিকেলে রামু সেনানিবাস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে দুপুরে রামু সেনানিবাসে কর্তব্যরত মিলিটারি পুলিশ সদস্যরা এ তল্লাশি চালায়।

 

আটকরা হলেন- বান্দরবানের কালঘাটা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মো. রফিক (২৭) ও কক্সবাজারের উখিয়ার মুহুরীপাড়া গ্রামের মো. রফিক উদ্দিনের ছেলে মো. সহিদ (২০)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুপুরে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেট চেকপোস্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ সদস্যরা রামুগামী দু’টি সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালায়। এসময় ২০ হাজার ইয়াবাসহ রফিককে ও পাঁচ হাজার পিস ইয়াবাসহ সহিদকে আটক করা হয়।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে দু’জনই দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত বলে স্বীকার করেন। তাদের ইয়াবাসহ র‌্যাব-১৫ এর কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এসবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।