bangla news

পাবনায় বিচারককে প্রত্যাহারের দাবিতে আদালত বর্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-২২ ৩:২৮:৫০ পিএম

পাবনার জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ারকে প্রত্যাহারের দাবিতে আজ বুধবার আদালত বর্জন শুরু করেছে পাবনার আইনজীবীরা।

পাবনা: পাবনার জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ারকে প্রত্যাহারের দাবিতে আজ বুধবার আদালত বর্জন শুরু করেছেন পাবনার আইনজীবীরা। বিচারকসুলভ আচরণ না করার অভিযোগে আইনজীবীরা এ সিদ্ধান্ত নেন।

আজ সকালে নিত্যদিনের  মতো বিচারকাজের জন্য আদালতে যান জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ার। কিন্তু সেখানে আইনজীবীরা না আসায় তিনি বিচারকাজ শুরু করতে পারেননি। অগত্যা পরে তিনি নিজ চেম্বারে ফিরে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার একজন আসামি স্বেচ্ছায় আদালতে হাজির হলে ম্যাজিস্ট্রেট মো. পারভেজ শাহরিয়ার তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আইনজীবী অ্যাডভোকেট আহাদ বাবু এ রিমান্ডের তীব্র প্রতিবাদ জানান। এ ঘটনার প্রতিবাদে আইনজীবীরা তার আদালত বর্জন করেন।

পরববর্তীতে জেলা আইনজীবী সমিতির সভায় ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ারকে প্রত্যাহারের দাবিতে আদালত বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ স্থানীয় সময়: ১১৫০ ঘণ্টা, জুন ২৩, ২০১০
প্রতিনিধি/বিকে/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-22 15:28:50