ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, জুন ২৯, ২০২০
রাজশাহীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিকের মৃত্যু

রাজশাহী: রাজশাহীর দৈনিক সোনালী সংবাদের চিফ রিপোর্টার ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট হলে তাকে রাজশাহী খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

গত ১৭ জুন থেকে তবিবুর রহমান মাসুম জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তার স্ত্রী শুক্রবার করোনা টেস্ট করান। তবে রোববার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে বলে জানান ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে, সোনালী সংবাদের চিফ রিপোর্টার তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন। এক বিবৃতিতে সংগঠনটির সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু ও সামাদ খান গভীর শোক প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তারা, মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।