ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোয়ালন্দে ইয়াবা-টাকাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ২৮, ২০২০
গোয়ালন্দে ইয়াবা-টাকাসহ গ্রেফতার ২

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা থেকে ছয় হাজার ৪শ’ পিস ইয়াবা ও নগদ চার লাখ ১৩ হাজার টাকাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (২৮ জুন) দুপুরে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।   

গ্রেফতার দু’জন হলেন- জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের কাশিমা গ্রামের মৃত মো. মনির শেখের ছেলে মুকুল শেখ ওরফে সাগর (৩৩) ও মো. রশিদ মোল্লার ছেলে সবুজ মোল্লা (৩৩)।

রাজবাড়ী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর শরীফ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৭ জুন) দিনগত রাতে ছোট ভাকলা ইউনিয়নের কাশিমা গ্রামে অভিযান চালানো হয়। অভিযানে সাগর ও সবুজ নামে দুই মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ছয় হাজার ৪শ’ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ চার লাখ ১৩ হাজার টাকা। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজারমূল্য ১৯ লাখ ২০ হাজার টাকা। গ্রেফতার দু’জনের বিরুদ্ধে একাধিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এ ঘটনায় তাদের নামে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad