ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে গুলিবিদ্ধ ইউপি সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুন ২৮, ২০২০
নোয়াখালীতে গুলিবিদ্ধ ইউপি সদস্যের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর আন্ডারচর ইউনিয়নে দুর্বৃত্তের গুলিতে আহত ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বর) মো. হোরন (৫০) মারা গেছেন। 

রোববার (২৮ জুন) ভোর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন।

এর আগে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

ওসি জানান, গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে পরিবারের লোকজন হোরন মেম্বরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, হামলার ঘটনায় তার ভাই ইউছুফ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলাটি হত্যা মামলা হিসেবে নেওয়া হবে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেলে করে নিজ বাড়িতে যাচ্ছিলেন হোরন মেম্বর। পথে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুই জনকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা হোরন মেম্বরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে মেম্বরের হাত, কোমর ও পিঠে গুলিবিদ্ধ হয়।

বাংলাদেম সময়: ১৬২০ ঘণ্টা, জুন ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।