ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০২০
নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ১২

নরসিংদী: নরসিংদী সদর উপজেলার নগর পাঁচদোনা এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন (৩৫) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এতে দুই বাসের অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন।

রোববার (২৮ জুন) দুপুরে উপজেলার পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার সদর উপজেলার চরাঞ্চল আলোকবালীর বাসিন্দা।

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া বাংলানিউজকে জানান, দুপুরে ঢাকার মহাখালী থেকে পিপিএল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নরসিংদী ফিরছিল। বাসটি নগর পাঁচদোনায় এলে ভৈরব থেকে ঢাকাগামী বাদশা পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিপিএল পরিবহনের চালক আনোয়ারের মৃত্যু হয় এবং উভয় বাসের ১২ যাত্রী আহত হন।  

খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর দুর্ঘটনাকবলিত বাস দু’টি জব্দ করা করা হয়েছে বলেও জানান ইনচার্জ ইউসুফ মিয়া।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।