ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৭১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুন ২৮, ২০২০
সিলেটে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৭১

সিলেট: করোনা ভাইরাসে সিলেটে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। গত শনিবার (২৭ জুন) চারজনের মৃত্যুর পর রোববার (২৮ জুন) নতুন করে মৃত্যুর মিছিলে যোগ হলেন আরও চারজন। এ নিয়ে দু’দিনে মারা গেলেন আটজন। আর বিভাগে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৭১ জনে।

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মারা যাওয়াদের একজন সুনামগঞ্জের এবং তিনজন সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের। সর্বশেষ রোববার দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৫২ বছরের এক বৃদ্ধ মারা যান।

তিনি সুনামগঞ্জ সদরের বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, এ যাবৎ সিলেট বিভাগে মৃত ৭১ জনের মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ৫৫ জন, সুনামগঞ্জে ছয়জন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজারে চারজন।

এদিকে সিলেট বিভাগের চার জেলায় ২৭০ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটে ১০১ জন, সুনামগঞ্জে ১০০ জন, হবিগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ছয়জন।

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল অফিসার চয়ন রায় বাংলানিউজকে বলেন, আরও একজন মারা যাওয়ার পরও বর্তমানে হাসপাতালে ৯২ জন রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ ও করোনা সন্দেহে ১১ জন চিকিৎসাধীন আছেন। এছাড়া আইসিইউতে রয়েছেন আটজন।     

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, রোববার পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা চার হাজার ১৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২৫০ জন, সুনামগঞ্জে ৯৫১ জন, হবিগঞ্জে ৫৩৮ জন ও মৌলভীবাজারে ৪১৪ জন।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।