ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনায় আরও এক হাজার ব্যক্তি পেলেন প্রধানমন্ত্রীর উপহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ২৭, ২০২০
করোনায় আরও এক হাজার ব্যক্তি পেলেন প্রধানমন্ত্রীর উপহার

রাজশাহী: করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে কর্মহীন, নিম্নআয়ের, গরিব, অসহায় ও দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য প্যাকেজ বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৭ জুন) দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আরও এক হাজার ব্যক্তির মধ্যে খাদ্য প্যাকেজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। পরে তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, দুই কেজি ডাল ও পাঁচ কেজি করে আলু দেওয়া হয়।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যাহতভাবে সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষকে খাদ্য, নগদ অর্থসহ বিভিন্নভাবে সহায়তা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় আজকে আরও এক হাজার জনকে খাদ্য প্যাকেজ দেওয়া হচ্ছে। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সামর্থবানদের সহযোগিতায় মানুষকে সহায়তা অব্যাহত রেখেছি। আমরা সবসময় মানুষের পাশে আছি।

এর আগে রাসিক মেয়র বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর রাজশাহী কলেজের চতুর্থ শ্রেণির মাস্টাররোলের ২০০ জন কর্মচারী, ১১ নম্বর ওয়ার্ডের হেতেমখাঁ হরিজন পল্লীর ২০০ জনকে, ৩০ নম্বর ওয়ার্ডের হরিজন পল্লীর ২০০ জনকে ও ৬ নম্বর ওয়ার্ডের রবিদাশ পরিচ্ছন্নকর্মীদের ৪০০ জনকে এ খাদ্য প্যাকেজ দেওয়া হয়েছে। তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, দুই কেজি ডাল ও পাঁচ কেজি করে আলু দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।