ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুন ২৬, ২০২০
সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে খাদিজা আক্তার (২) ও জান্নাতুল ফেরদাউস রূপা (৪) নামে ২ শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জুন) দুপুরে উপজেলার কাদরা ইউনিয়নে খাদিজা ও অর্জুনতলা ইউনিয়নে রূপার মৃত্যু হয়।   
 
খাদিজা আক্তার কাদরা ইউনিয়নের কাদরা গ্রামের শহিদ উল্ল্যার মেয়ে ও জান্নাতুল ফেরদাউস রূপা অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের মো. আইয়ুবের মেয়ে।

স্থানীয়রা ও হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার দুপুরে পৃথক এলাকায় ওই দুই শিশু খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। পরে বাড়ির লোকজন শিশুদের দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজি করেন। একপর্যায়ে তাদের নিজ নিজ বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসতে দেখে উদ্ধার করে তাদের সেনবাগ উপজেলার ৫০ শয্যা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান, হাসপাতাল সূত্রে তিনি মৃত্যুর বিষয়টি শুনেছেন। কোনো অভিযোগ না থাকায় নিহতের স্বজনরা শিশুদের মরদেহ নিজ বাড়িতে নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুন ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ