ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ মাসেও সন্ধান মেলেনি ইবি শিক্ষার্থী আব্দুল বাশিরের পিতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০২০
৭ মাসেও সন্ধান মেলেনি ইবি শিক্ষার্থী আব্দুল বাশিরের পিতার নিখোঁজ ব্যক্তি ও সাধারণ ডায়েরির কপি

চাঁপাইনবাবগঞ্জ: নিখোঁজের ৭ মাসেও সন্ধান মেলেনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী আব্দুল বাশিরের পিতার। নওগাঁর নিয়ামতপুরে ধান কাটতে যাওয়ার কথা বলে গত বছরের নভেম্বরে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি আর ফেরেননি। এ নিয়ে চলতি বছরের ৩ মার্চ শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করার পরও উদ্ধার হননি নিখোঁজ চান মুনসি ওরফে বুদ্ধু। যার সাধারণ ডায়েরি নম্বর-১৩৯।

সন্ধান প্রার্থী ইবি’র আইন বিভাগের শিক্ষার্থী ও নিখোঁজ ব্যক্তির ছেলে আব্দুল বাশির বলেন, আমার বাবা ২০১৯ সালের নভেম্বরে পারিবারিক কাজে গিয়ে নিখোঁজ হন। ওই সময় তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর থানার কাঠনা বিরশইল নামক গ্রামে ধান কাটার জন্য অবস্থান করছিলেন।

সেখানে অবস্থানের কয়েকদিন পর থেকে আর কোনো খোঁজ মেলেনি বাবার।

তিনি আরও জানান, দেশের বিভিন্ন প্রান্তে আত্মীয় স্বজন, বন্ধু, শুভাকাঙ্খীদের জানানো হয়েছে। থানায় সন্ধান চেয়ে জিডি করার পাশাপাশি সকল মাধ্যমে অনুসন্ধানের চেষ্টা করার দীর্ঘ ৭ মাসেও সন্ধান মেলেনি বাবার।

নিখোঁজ ব্যক্তির মানসিক সমস্যা রয়েছে। মাঝে মধ্যে এ সমস্যা দেখা দিলে তিনি কোথাও চলে যান এবং পরে খুঁজে নিয়ে আসতে হয়। আবার কখনো কখনো নিজেই বাড়ি ফিরে আসেন। এমনটাই জানিয়েছেন  আব্দুল বাশির।  

এদিকে নিখোঁজ ব্যক্তির অপর ছেলে আবু তাহের স্বাক্ষরিত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় নথিভুক্ত জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিলালপুর (কাগমারী) গ্রামের  চান মুনসি ওরফে বুদ্ধু (৬৫)। শরীরের গঠন: কালো মুখ, মুখে চাপ দাঁড়ি, লম্বা প্রায় ৬ ফুট ৪ ইঞ্চি। হারানোর সময় পরনে ছিল চেক শার্ট এবং লুঙ্গি। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া গেলে ০১৭০৪৩০৬৭৪৪ বা ০১৭২১৫৫৬২০৩ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ এ সংক্রান্ত একটি জিডি হওয়ার বিষয় স্বীকার করে বলেন, নিখোঁজ ব্যক্তির সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।