ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

অবশেষে পিছু হটলেন দুর্জয় সমর্থকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ২৫, ২০২০
অবশেষে পিছু হটলেন দুর্জয় সমর্থকরা

করোনা ভাইরাস কবলিত মানিকগঞ্জের রেড জোন ঘোষিত ঘিওর, দৌলতপুর ও শিবালয়ে পর পর দুই দিন স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে জমায়েত ও বিক্ষোভ প্রদর্শনের পর অবশেষে পিছু হটেছে দুর্জয় সমর্থকরা। 

বৃহস্পতিবার ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা দিয়েও আয়োজক নেতারা কেউ আর মাঠে নামেননি। বিভিন্ন গ্রামাঞ্চল থেকে যেসব লোকজনকে বিক্ষোভের জন্য জড়ো করা হয়েছিল তারাও প্রশাসনিক তৎপরতার মুখে রাস্তায় জটলা বাঁধানোর সাহস পাননি।

জানা যায়, মানিকগঞ্জ-১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়ের দুর্নীতি-লুটপাটসহ নানা অপকর্মের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের প্রতিবাদে শিবালয় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গত বুধবার আরিচাঘাটে মানববন্ধন কর্মসূচি করা হয়। সেখানেই বৃহস্পতিবার ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভের ডাক দেওয়া হয়। সরকারের স্বাস্থ্যবিধি অমান্য করে করোনার রেড জোনের মধ্যেই গণজমায়েত ঘটিয়ে এমপি দুর্জয় ও তার সমর্থকরা চরম সমালোচনার মুখে পড়েছেন। পাশাপাশি জেলা প্রশাসন ও জেলার পুলিশ প্রশাসন পড়েছে চাপের মুখে।

জেলা পর্যায়ের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রেড জোনের ঘোষণা অমান্যসহ স্বাস্থ্যবিধি লংঘন করে ঘিওর, দৌলতপুর ও আরিচাঘাট এলাকায় কারা গণজমায়েত ও মানবন্ধনসহ নানা বিশৃঙ্খলার আয়োজন করেছেন তাদের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ব্যাপারেও পুলিশ হেডকোয়ার্টার্সের কড়া নির্দেশ রয়েছে বলেও জানিয়েছেন ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুন ২৫, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।