ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাইয়ে জব্দকৃত চাল গরিবদের মধ্যে বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুন ২৩, ২০২০
কালাইয়ে জব্দকৃত চাল গরিবদের মধ্যে বিতরণ

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় ভিজিএফ-ভিজিডির জব্দ করা ৪ হাজার ২৩০ কেজি চাল উপজেলার গুচ্ছ গ্রামের দরিদ্র, অসহায়, বিধবা ও বয়স্ক মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে কালাই উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন পারভেজের নেতৃত্বে উপজেলার ৩৫০ জন হতদরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেনের আবেদনের পরিপ্রেক্ষিতে এক সপ্তাহ আগে সিনিয়র জেলা ও দায়রা জজ এম এ রব হাওলাদার এ চাল বিতরণের আদেশ দেন।

এছাড়াও করোনা সচেতনতায় সবাইকে একটি করে মাস্ক উপহার দেন। চাল বিতরণের সময় আদালতের প্রতিনিধি হিসেবে জয়পুরহাট জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল উপস্থিত ছিলেন।

এছাড়াও এ সময় কালাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবান আক্তার, উপজেলা জনপ্রশাসন কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের নেত্রী মেরী বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী এসএম তারেকুল ইসলাম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী এবং উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।