ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কবিরহাটে করোনায় বৃদ্ধের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জুন ২২, ২০২০
কবিরহাটে করোনায় বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী: করোনা আক্রান্ত হয়ে নোয়াখালীর কবিরহাটে হুমায়ন কবির ভূঁইয়া (৭২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৩ জনে।

সোমবার (২২ জুন) দুপুরে উপজেলার বাটইয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকায় নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।  

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, কবির ভূঁইয়া অসুস্থতা বোধ করায় গত ১৭ জুন হাসপাতালে এসে নমুনা দিয়ে যান।

পরবর্তীতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) থেকে আসা ফলাফলে তার করোনা শনাক্ত হয়। আক্রান্তের পর থেকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন ওই বৃদ্ধ। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা যাওয়ার পরামর্শ দিলেও তিনি ঢাকা না গিয়ে বাড়িতেই থাকেন। সোমবার দুপুরের দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে। এনিয়ে কবিরহাটে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হলো দু’জনের।  

এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৪ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে এক হাজার ৭০৭ জনে দাঁড়িয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছেন ৬৬৫ জন।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, জুন ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।