ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় মূলহোতা গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জুন ২২, ২০২০
দক্ষিণখানে খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় মূলহোতা গ্রেফতার

ঢাকা: রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় মূল আসামি চার্লস রূপম সরকারকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২১ জুন) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

ডিবির উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান জানান, খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যাকাণ্ডের মূলহোতাকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২২ জুন) বেলা সাড়ে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে ডিবি পুলিশ জানায়, রাজধানীর দক্ষিণ খানের মোল্লারটেকে ব্যবসায়ী হেলাল উদ্দিনের (২৬) কাছ থেকে নগদ টাকা হাতিয়ে নেওয়ার লক্ষ্যে তাকে খুন করা হয়।

হেলালের খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় শনিবার (২০ জুন) দুই নারীকে গ্রেফতার করেছে ডিবি। ওইদিন গ্রেফতাররা হলেন- চার্লস রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তার (৪৮)।

গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, নগদ টাকা হাতিয়ে নেওয়ার জন্য ব্যবসায়ী হেলাল উদ্দিনকে কৌশলে বাসায় ডেকে নিয়ে হত্যা করা হয়।  

ডিসি মশিউর বলেন, এ মামলাটি তদন্ত করতে গিয়ে দেখা যায়, গত ১৫ জুন হেলালের খণ্ডিত শরীর বস্তায় ভরে নিয়ে একটি অটোরিকশায় উঠছিল রূপম, এমন ভিডিও ফুটেজ আসে গোয়েন্দাদের হাতে। সেই ফুটেজ বিশ্লেষণ করে প্রথম রূপমের স্ত্রী ও শাশুড়িকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জুন ২২, ২০২০
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।